শেখ হাসিনা এখন বিশ্বের বরেণ্য নেত্রী : দীপু মনি

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এখন শুধু একটি দেশের সফল নেতাই নন, তিনি বিশ্বের বরেণ্য একজন নেত্রী। বাংলাদেশে আওয়ামী লীগ ও দেশের জন্য তাঁর সর্বস্ব ত্যাগ করেছেন। 

বুধবার দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এসব কথা বলেন।

দীপু মনি আরো বলেন, আগামী নির্বাচনে নৌকার জয়লাভ নিশ্চিত করতে এখন থেকেই কাজ করতে হবে। বিএনপি-জামায়াত জোটের ধ্বংসাত্মক রাজনীতির চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। তাহলেই আগামী নির্বাচনে নৌকার জয়লাভ অনেকটা নিশ্চিত হবে। তাই এখন থেকে নিজেদের মধ্যে সুসংগঠিত হয়ে নৌকার জয়লাভের জন্য একত্রিত হয়ে কাজ করে যাওয়ার জন্য সব নেতাকর্মীর প্রতি আহ্বান জানান দীপু মনি। 

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এ সময় প্রধান বক্তা ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। সভায় অন্যদের মধ্যে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি অ্যাডভোকেট হেলাল উদ্দিন, সহসভাপতি অ্যাডভোকেট আবদুল মজিদ ফটো, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত জনপ্রতিনিধিসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।