ঈশ্বরদীতে এক রাতে দুই খুন

Looks like you've blocked notifications!

পাবনার ঈশ্বরদী উপজেলায় এক রাতে দুটি খুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে গতকাল সোমবার রাতে ঈশ্বরদী সদরের বাবুপাড়া কামিনী হাসপাতালের নৈশ প্রহরী আলমকে (৪২) সন্ত্রাসীরা চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছ। এ ছাড়া একই রাতে চররূপপুর সরদারপাড়া থেকে গৃহবধূ আকলিমা বেগমের (৩৩) লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, পূর্ব শত্রুতার জের ধরে গতরাতে কথাকাটাটির একপর্যায়ে কামিনী হাসপাতালের কাছে শিবুর মুদি দোকানের সামনে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয় আলমকে। পরে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে ছাত্রদল নেতা মেহেদী হাসানকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ছয়টি গুলিও উদ্ধার করা হয়। এ ঘটনায় মেহেদী হাসানসহ পাঁচজনকে আসামি করে হত্যা ও অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

এদিকে ঈশ্বরদী থানার উপপরিদর্শক আব্দুস সামাদ জানান, গতরাতে ইশ্বরদীর চররূপপুর সরদারপাড়া থেকে মাহাবুল বিশ্বাসের স্ত্রী গৃহবধূ আকলিমা বেগমের (৩৩) লাশ উদ্ধার করা হয়েছে।

আকলিমার স্বামী মাহাবুল বিশ্বাস ঢাকায় চাকরি করেন। দিনের বেলায় তাদের দুই মেয়ে স্কুলে ছিল। আকলিমা একা বাড়িতে থাকা অবস্থায় সোমবার বিকেলের দিকে রহস্যজনকভাবে তাঁর মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো কারণে তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

আকলিমার মৃত্যুতে একটি হত্যা মামলা দায়ের করেছেন তাঁর ভাই রব্বানী। তিনি জানান, সোমবার সকালে আকলিমার সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের ঝগড়া হয়। এরপর বিকেলে আকলিমার মৃত্যুর সংবাদ পাওয়া যায়। মৃত্যুর পর আকলিমার শাশুড়ি ও ননদ বাড়ি থেকে পালিয়ে যান বলেও অভিযোগ করেন রব্বানী।