মাদারীপুরে পিকআপ-নছিমন সংঘর্ষে নিহত ২, আহত ৪

Looks like you've blocked notifications!

মাদারীপুরের শিবচরে পিকআপ-নছিমন সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ চারজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ  দুর্ঘটনা ঘটে।

নিহত মোকসেদ বেপারী (৪০) ও কাশেম হাওলাদার (৪২) পেঁয়াজ ব্যবসায়ী বলে জানা গেছে। তাঁদের বাড়ি শিবচর উপজেলার মাদবরের চর এলাকায়। আহত ব্যক্তিদের মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তার জানান, আজ সকালে মাদবরের চর হাট থেকে পেঁয়াজ নিয়ে কয়েকজন ব্যবসায়ী নছিমনে করে নগরকান্দার দিকে যাচ্ছিলেন। শিবচরের পাচ্চরের ব্র্যাক কার্যালয়ের সামনে আসার পর বিপরীত দিক থেকে আসা মুরগিবোঝাই একটি পিকআপের সঙ্গে নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোকসেদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাশেম মারা যান। পিকআপটি বরিশাল থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

দুমড়েমুচড়ে যাওয়া নছিমনটি জব্দ করে পুলিশ পাচ্চর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। কিন্তু দুর্ঘটনার পরপরই পিকআপ নিয়ে চালক পালিয়ে যায় বলে জানান ওসি আবদুস সাত্তার।