ইবলিশের চ্যালারা মানুষকে বিভ্রান্ত করছে : ভূমিমন্ত্রী

Looks like you've blocked notifications!
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ আজ পাবনার ঈশ্বরদীতে এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন। ছবি : এনটিভি

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর স্বাধীনতাবিরোধী চক্র আওয়ামী লীগকে নানাভাবে পরিহাস করেছিল। সেই ইবলিশ শয়তানের চ্যালারা সুচতুরভাবে মানুষকে বিভ্রান্ত করছে।

মহান স্বাধীনতা দিবসে পাবনার ঈশ্বরদী উপজেলার সাড়া মারোয়াড়ীতে এসএম স্কুল প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

শামসুর রহমান শরীফ বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তির দল বাংলাদেশে জঙ্গি তৈরি করছে ও এ দেশের শান্তি বিনষ্ট করার পাঁয়তারা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ওপর এ অপশক্তির দল বারবার হত্যার চেষ্টা চালিয়েছে। আবারও জননেত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে তারা।

ভূমিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যার ডিজিটাল বাংলাদেশকে নিয়ে অনেক ব্যঙ্গ পরিহাস করছে ইবলিশ শয়তানের চ্যালারা। কিন্তু সারা দেশে ব্যাপক উন্নয়নের চিত্র দেখে তাদের মুখ দিয়ে এখন আর কথা বের হচ্ছে না। এখন ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত তারা।

মুক্তিযোদ্ধাদের সরকারের দেওয়া সুবিধা প্রসঙ্গে মন্ত্রী বলেন, আজকে মুক্তিযোদ্ধারা সম্মানী ভাতা পাচ্ছেন, মুক্তিযোদ্ধাদের অভাব দূর করতে যা যা প্রয়োজন তার সবকিছুই করবেন জননেত্রী শেখ হাসিনা। এ সময় মন্ত্রী সবাইকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করার আহ্বান জানান।

এর আগে সকালে ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন মন্ত্রী। পরে তিনি  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং প্রভাতফেরিতে অংশ নেন। তিনি স্বাধীনতা দিবস উপলক্ষে ঈশ্বরদীতে আওয়ামী লীগের র‌্যালিতে যোগ দেন। এর পর তিনি আটঘরিয়া উপজেলার কামালপুর বংশীপাড়া মুক্তিযোদ্ধা ঘাট, মাঝপাড়ায় মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে যান।

মাঝপাড়ায় মুক্তিযোদ্ধাদের উদ্দেশে মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধারা সূর্যসৈনিক। তাঁদের এতকাল সঠিকভাবে মূল্যায়ন করা হয়নি।  শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মুখে হাসি ফুটিয়েছেন।