বোমা বিস্ফোরণে নিহত

চারজনের লাশ হস্তান্তর, দুজনের লাশ দেওয়া হয়নি

Looks like you've blocked notifications!
আজ রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে চারজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। ছবি : এনটিভি

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’র অদূরে বোমা বিস্ফোরণে নিহত ছয়জনের মধ্যে চারজনের লাশ হস্তান্তর করা হয়েছে। তবে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেনি পুলিশ। 

আজ রোববার দুপুর থেকে বিকেল ৫টা পর্যন্ত সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে  পুলিশের পরিদর্শক চৌধুরী আবু কায়সার দিপু, পরিদর্শক মনিরুল ইসলাম, অহিদুল ইসলাম অপু, ও জান্নাতুল ফাহিমের লাশ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তবে নিহত খাদিম শাহর বাবা ইসমাইল আলী এবং শহিদুল ইসলামের ভাই উপস্থিত থাকলেও তাঁদের কাছে লাশ হস্তান্তর করা হয়নি। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এ দুইজন লাইটিংয়ের কাজ করতেন। 

এ ব্যাপারে সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, খাদিম শাহ ও শহিদুল ইসলামের লাশ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা যাবে না। 

তবে কী কারণে লাশ হস্তান্তর করা যাবে না বা স্বজনরা কবে লাশ পাবেন এ ব্যাপারে কোনো তথ্য দিতে পারেননি ওসি। 

নিহত খাদিম শাহর বাবা ইসমাইল আলী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার ছেলে তো ভালা আছিল। তাঁর লাশ গাড়িতে তুলছেনও। তারপরে রেখে দিছে। আর দেয় নাই। বলছে, তদন্তের জন্য রেখে দিছে।’