পল্লী উন্নয়ন বোর্ডের কার্যালয়ে কর্মচারীর লাশ!

Looks like you've blocked notifications!

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের সানারপাড়ে অবস্থিত বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) কার্যালয় থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে মেঘনা হাউজে অবস্থিত বিআরডিবির উপপরিচালকের কার্যাল থেকে তাঁকে উদ্ধার করা হয়।  

নিহত মনিরুল ইসলাম (৪২) বিআরডিবির অফিস সহকারী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি কুষ্টিয়ায়।   

বিআরডিবি কর্তৃপক্ষের দাবি, মনিরুল ওই কার্যালয়ের একটি কক্ষে থাকতেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মনিরুলের মৃত্যু হতে পারে। গত বৃহস্পতিবার অফিস ছুটির পর সবাই চলে গেলেও মনিরুল সেখানে থাকেন। গত দুই দিনে কক্ষে দরজা বন্ধ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তারা বিষয়টি বিআরডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে কক্ষের গ্রিল ভেঙে ভেতরে তাঁর লাশ দেখতে পায়।  

স্থায়ীয় এক ব্যক্তি বলেন, আজ সকালে অফিসের লোক ঝাড়ু দেওয়ার জন্য রুমের দরজা খোলার চেষ্টা করে। দরজা ভেতর থেকে বন্ধ পাওয়ায় অন্যদের খবর দেয়। পরে পুলিশ এসে তাঁর মরদেহ উদ্ধার করে।  

বিআরডিবির উপপরিচালক হাফিজুর রহমান ভূঁইয়া বলেন, আজ সকালে অফিসের দরজা খোলার চেষ্টা করা হলে দরজা বন্ধ পাওয়া যায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে রুমে প্রবেশ করে। রুমে গিয়ে দেখা যায় আমাদের পদাতিক প্রকল্পের মনিরুল ইসলামের মৃতদেহ পড়ে আছে। 

হাফিজুর রহমান আরো বলেন, মনিরুল এমনিতে প্রতিবন্ধী ও অসুস্থ। তার হাই পেশার ছিল। 

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর বলেন, বিআরডিবি অফিস থেকে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে রুমের দরজা বন্ধ পাওয়া যায়। তখন স্থানীয়দের সহায়তায় গ্রিল কেটে অফিস সহকারী মনিরুলের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়।