নামাজে যাওয়ার পথে ট্রাকচাপায় গেল প্রাণ

Looks like you've blocked notifications!

শরীয়তপুর সদর উপজেলায় নামাজ পড়তে যাওয়ার পথে ট্রাকের নিচে চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালকসহ আরো দুজন আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার ভোররাতে জেলা সদরের ঋষিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ফজলুল হক সরদার (৪৮)। তাঁর বাড়ি সদরের ঋষিপাড়া এলাকায়। 

আহত দুজন হলেন ট্রাকচালক ইয়াসিন আলী মুন্না (৩৮) ও চালকের সহকারী বনিয়াম খান (১৮)। তাঁদের পুলিশের হেফাজতে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে যশোরের নওয়াপাড়া থেকে চালবোঝাই একটি ট্রাক শরীয়তপুরের পালং বাজারে যাচ্ছিল। পথে জেলা সদরের ঋষিপাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি প্রথমে রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। সেখান থেকে বন্ধ থাকা একটি দোকানের শার্টারে গিয়ে আছড়ে পড়ে ট্রাক। এ সময় ওই এলাকার ফজলুল হক ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। ওই সময় তিনি ফজরের নামাজ পড়তে ঘর থেকে বেরিয়েছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের ভেতরে আটকে পড়া চালক ও সহকারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

হাসপাতালে চিকিৎসাধীন ট্রাকচালক ইয়াসিন আলী মুন্না বলেন, তিনি ঘুমিয়ে পড়েছিলেন। তাই এ ঘটনা ঘটেছে। 

এ বিষয়ে জানতে চাইলে পালং মডেল থানার উপপরিদর্শক (এসআই) সবুর আলী মিয়া বলেন, চালক ও সহকারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।