ঝিনাইদহে গুলিবিদ্ধ ২ লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

ঝিনাইদহ সদর উপজেলা থেকে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সকালে উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের ডাকাতিয়ার মাঠ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। লাশের পাশ থেকে একটি ছোরা ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এঁরা হলেন- ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার বাসিন্দা কোরবান আলীর ছেলে মানিক (২৫) ও আবদুল মজিদের ছেলে মফিজুল (২৩)। তাদের বিরুদ্ধে অন্তত তিনটি করে মাদকের মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

ঘটনাস্থলে থাকা নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মানিক মিয়া এনটিভি অনলাইনকে জানান, সকাল ৬টায় লোকজন মাঠে লাশ দুটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের শরীরে গুলির চিহ্ন রয়েছে। 

ঝিনাইদহ জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুজনকেই মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। ভোর রাতের দিকে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে অনুমান করা যাচ্ছে।

নিহত দুজনের বয়স ২৫ থেকে ৩০ বছর হবে। তবে তাঁরা মাদক ব্যবসায়ী বা মাদকসেবী কি না, তা নিশ্চিত হওয়া যায়নি বলে মন্তব্য করেন পুলিশের মুখপাত্র।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ লাশের সুরতহাল প্রস্তুতকালে বলেন, নিহতদের নাম-পরিচয় উদঘাটনের জন্য তদন্ত শুরু করা হয়েছে। নিহতদের পাশে পড়ে থাকা একটি ছোরা ও এক প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।