মেয়র হতে না পেরে মহিউদ্দিন মিথ্যাচার করছেন : নাছির

Looks like you've blocked notifications!
চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন আজ মঙ্গলবার নগরভবনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন অভিযোগ করে বলেছেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী মেয়র হতে না পেরে তাঁর বিরুদ্ধে নানাভাবে মিথ্যাচার করছেন। এতে করে জনমনে বিভ্রান্ত ও উন্নয়নকাজ ব্যাহত হচ্ছে।

আজ মঙ্গলবার সকালে নগরভবনে মেয়র নাছির উদ্দীন এসব অভিযোগ করেন।

এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশনে মেয়র বলেন, ‘আমরা জানি, নগরবাসীও জানে উনি (মহিউদ্দিন চৌধুরী) মেয়রের জন্য মরিয়া হয়ে চেষ্টা করেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী ওনাকে মনোনয়ন না দিলে এটা তাঁর এখতিয়ার।’

নাছির উদ্দীন আরো বলেন, ‘উনি (মহিউদ্দিন) সরকারি দলের একজন হিসেবে আমাকে সহায়তা করার কথা, সেখানে সহায়তা তো করছেনই না, উপরন্তু উনি মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক কিছু বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে জনগণকে প্রভাবিত করে চট্টগ্রামের উন্নয়নের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে চাচ্ছেন।’

এর আগে গতকাল সোমবার চট্টগ্রামের লালদীঘি মাঠে এক জনসভায় সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী অভিযোগ করে বলেন, মেয়র নাছির উদ্দীনসহ তিন সংসদ সদস্য চট্টগ্রাম বন্দরকে নিয়ে ব্যবসার পাশাপাশি অবৈধ ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন। মেয়রের অযোগ্যতার কারণেই তিনি প্রতিমন্ত্রীর মর্যাদা হারিয়েছেন বলেও জানান তিনি।

আওয়ামী লীগ নেতার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় আজ মেয়র নাছির উদ্দীন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

মহিউদ্দিন চৌধুরীর সংবাদ সম্মেলন

এদিকে আজ দুপুরে নগরীর জিইসি মোড়ে প্রিমিয়ার ইউনির্ভাসিটি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী।

এ সময় মহিউদ্দিন বলেন, তিনি যা করছেন তা জনস্বার্থেই। হেফাজতের আন্দোলন প্রতিহতের উদ্যোগের কথা উল্লেখ করে আগামীতে যে কোনো পরিস্থিতি মোকাবিলায় লাঠি হাতে প্রস্তুত আছেন।