রাজশাহীতে হাউজি খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১০

Looks like you've blocked notifications!

রাজশাহীতে হাউজি খেলার প্যান্ডেলে ফ্যান না থাকাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং প্যান্ডেলে তালা ঝুলিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী মুক্তিযুদ্ধ স্টেডিয়াম কর্তৃপক্ষের আয়োজনে স্টেডিয়ামের জিমনেশিয়ামে দীর্ঘদিন ধরে হাউজি চলে আসছে। গরমের জন্য প্যান্ডেলে খেলোয়াড়রা ফ্যান টানানোর দাবি জানিয়ে আসছিলেন।

শুক্রবার রাত ১০টায় কমিটির লোকজনের সঙ্গে স্থানীয় সপুরা এলাকার আরিফ ও জুয়েলের কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে কমিটির হিসাবরক্ষক সিরাজ উদ্দিন মালদা কলোনি এলাকা থেকে লোকজন ডেকে নিয়ে সপুরা এলাকার লোকজনের ওপর চড়াও হয়।

খবর পেয়ে সপুরা এলাকা থেকেও লোকজন এসে সেখানে জড়ো হলে উভয় পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া। সংঘর্ষের সময় জিমনেশিয়ামের নিচে রাখা পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ সময় কয়েকটি গুলির শব্দও শোনা যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন জানান, ঘটনার পর ওই এলাকায় অভিযান চালানো হয়েছে। তবে এখনো কেউ এ ব্যাপারে লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত হাউজি খেলা বন্ধ থাকবে। এর জন্য প্যান্ডেলে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।