দাবি পুলিশের

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ, ২ পুলিশ আহত

Looks like you've blocked notifications!

সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা সড়কের নবাদকাটিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আজহারুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। আজ সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে দাবি করেছে পুলিশ।

পুলিশের দাবি, সদর উপজেলার হাড়দ্দহা গ্রামের বাসিন্দা আজহারুলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। বন্দুকযুদ্ধের সময় শরিফুল ইসলাম ও রফিকুল ইসলাম নামের পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ওয়ান শুটারগান, দুটি গুলি ও ২০ বোতল ফেনসিডিল।

পুলিশ সূত্রে জানা যায়, ভারত থেকে চোরাচালানিরা অস্ত্র ও মাদক পাচার করছে—এমন খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের সহায়তায় উপপরিদর্শক (এসআই) অহিদুজ্জামান ও লিটন বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল নবাদকাটিতে যায়। সেখানে পৌঁছামাত্রই চোরাচালানিরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে এবং কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা সাতটি গুলি ছোড়ে। ১০-১২ মিনিট ধরে এ বন্দুকযুদ্ধ চলে। পরে গুলিবিদ্ধ অবস্থায় আজহারুলকে গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ জানান, আজহারুল একজন পেশাদার অস্ত্র ও মাদক চোরাকারবারি। তাঁর বিরুদ্ধে সদর থানায় ছয়টি চোরাচালান মামলা রয়েছে। তিনি বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় আহত দুই পুলিশ কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর আজহারুল ইসলামকে পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আরো দুটি মামলার প্রস্তুতি চলছে।