সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
চ্যানেল ২৪-এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি রাজীব আহমেদ রাজুর ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে আজ সোমবার মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

চ্যানেল ২৪-এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি রাজীব আহমেদ রাজুর ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন  সাংবাদিকরা। আজ সোমবার দুপুরে গোপালগঞ্জ ও কোটালীপাড়ায় সাংবাদিকদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ করা হয়।

গোপালগঞ্জে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এবং কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনে সাংবাদিকরা এই কর্মসূচি পালন করেন। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা সংহতি প্রকাশ করে অংশ নেন।

গোপালগঞ্জে মানববন্ধনের সময় বক্তব্য দেন গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সভাপতি খন্দকার এহিয়া খালেদ সাদী, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাবুদ্দিন হিটু, দৈনিক সংবাদের প্রতিনিধি রবীন্দ্রনাথ অধিকারী, উদীচীর সভাপতি মো. নাজমুল ইসলাম, যমুনা টিভির নিজস্ব প্রতিবেদক মোজাম্মেল হোসেন মুন্না, জেলা যুবলীগের সভাপতি জি এম শাহাবউদ্দিন আজম, যুগান্তরের প্রতিনিধি এস এম হুমায়ুন কবীর প্রমুখ।

গত বৃহস্পতিবার রাতে শহরতলির ঘোষের চরে রাজীব আহমেদ রাজুর ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই রাতেই থানায় একটি মামলা হলেও এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।