দুই নারীকে ধর্ষণ মামলার আসামি ছাত্রলীগ নেতাসহ ৫

Looks like you've blocked notifications!

ঝিনাইদহের কোটচাঁদপরে দুই নারীকে ধর্ষণের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীন, তাঁর দুই সহযোগী কৃষ্ণপদ দাস ও রাজু আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে উপজেলা শহরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তিনজনকে। মামলার আরো দুই আসামি হলেন সবুজ ও আজগর। তাদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, গত ৫ মে রাত সাড়ে ১১টার দিকে কোটাচাঁদপুর রেলস্টেশনের কাছের একটি আমবাগানে এ ঘটনা ঘটে।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলছেন, ঘটনার দিন রাতে ঢাকা যাওয়ার জন্য রেলস্টেশনে এক গৃহবধূ ও এক তরুণী অপেক্ষা করছিলেন। ট্রেন আসতে দেরি হওয়ায় একসঙ্গে অপেক্ষা করছিলেন তাঁরা। তাঁরা পোশাক কারখানায় কাজের সন্ধানে ঢাকায় যাচ্ছিলেন। আসামিরা পাশের আমবাগানে নিয়ে তাঁদের ধর্ষণ করে ছেড়ে দেন।

ওসি আরো বলেছেন, আজ সকালে ধর্ষণের শিকার গৃহবধূ থানায় এসে একটি মামলা করেন।

ওসি জানিয়েছেন, মামলা নেওয়ার পর কোটচাঁদপুর শহরে অভিযান চালিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন, রাজু ও কৃষ্ণপদকে গ্রেপ্তার করা হয়। অপর দুই আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে। গ্রেপ্তার হওয়া শাহীন ও রাজুর বাড়ি কোটচাঁদপুর রেল স্টেশনপাড়ায় ও কৃষ্ণপদের বাড়ি বাজেবামুনদা গ্রামে। শেষেরজনের বাবা ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে।

কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান তৌহিদ বলেছেন, ষড়যন্ত্র করে উপজেলা সভাপতি শেখ শাহীনকে ফাঁসানো হয়েছে। তিনি বলেন, ঘটনাটি স্টেশনের কিছু টোকাই ছেলে ঘটিয়েছে। মামলার অন্য আসামিরা কেউ ছাত্রলীগের নেতাকর্মী কিংবা সমর্থক নয় বলে দাবি করেন তিনি।

তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা হামিদ বলেছেন, গ্রেপ্তার হওয়া কোটচাঁদপুর উপজেলা সভাপতি শাহীনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংগঠনের কেন্দ্রে চিঠি দেওয়া হচ্ছে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিকেলে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, মামলার বাদীর ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তার করা আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বিকেল সাড়ে ৪টার দিকে হাসপাতালের কর্তব্যরত নার্স নুরজাহান জানান, গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার অন্যান্য পরীক্ষা আগামীকাল বৃহস্পতিবার করা হবে। পুলিশ জানায়, ধর্ষণের শিকার আরেক নারী ঢাকায় গেছেন। তাঁকে আনার জন্য চেষ্টা করা হচ্ছে।