মেহেরপুর বিএনপির সহসভাপতি কারাগারে

Looks like you've blocked notifications!
মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন আজ রোববার সভাপতি মাসুদ অরুণ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ নেতাকর্মীসহ আদালতে গিয়ে জামিনের আবেদন করেন। ছবি : এনটিভি

নাশকতার মামলায় মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টনকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। আজ রোববার দুপুরে তিনি আদালতে উপস্থিত হয়ে জামিনের জন্য আবেদন করলে বিচারক গাজী রহমান জামিন না মঞ্জুর করে এ আদেশ দেন।

২০১৩ সালের একটি নাশকতার মামলায় জাভেদ মাসুদ মিল্টন উচ্চ আদালত থেকে কয়েক সপ্তাহের জামিনে থাকার পর জেলা আদালতে জামিনের জন্য হাজির হয়েছিলেন।

জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মীসহ আদালতে উপস্থিত হন জাভেদ মাসুদ মিল্টন। জাভেদ মাসুদ মিল্টনের আইনজীবী কামরুল ইসলাম জামিন আবেদন করেন। আদালত জামিন না মঞ্জুর করে তাঁকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের আদেশে পরে তাঁকে জেলা কারাগারে নিয়ে যায় পুলিশ।

২০১৩ সালের ৫ ডিসেম্বর গাংনী শহরে সরকারবিরোধী হরতাল-অবরোধ পালনের সময় ককটেল বিস্ফোরণ ও পুলিশের কাজে বাধাদানের অভিযোগে গাংনী থানায় একটি মামলা করে পুলিশ। ওই মামলার প্রধান আসামি হিসেবে মিল্টনের বিরুদ্ধে ২০১৫ সালে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। উচ্চ আদালত থেকে জামিনের সময় পেরিয়ে গেলে আজ নিম্ন আদালতে জামিনের জন্য হাজির হন মিল্টন।