খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা

Looks like you've blocked notifications!

খাগড়াছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য রঞ্জন চাকমাকে (৫০) গুলি করে হত্যা করা হয়েছে। আজ রোববার সকাল ৯টার দিকে রামগড় উপজেলার পাতাছড়ার বুদ্ধধন কার্বারীপাড়ায় এই ঘটনা ঘটে।

ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা ইউনিটের সমন্বয়ক প্রদীপন খীসা আজ দুপুরে এক বিবৃতিতে মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। পাশাপাশি ঘটনার জন্য তাঁদের রাজনৈতিক প্রতিপক্ষ জনসংহতি সমিতির (জেএসএস) সশস্ত্র সন্ত্রাসীদের দায়ী করেন।

বিবৃতিতে ঘটনার বর্ণনা দিয়ে দাবি করা হয়, লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়নের হাজাছড়ি গ্রামের বাসিন্দা ইউপিডিএফ সদস্য রঞ্জন চাকমা বুদ্ধধন কার্বারীপাড়ায় চারু বিকাশ চাকমার বাড়িতে যাচ্ছিলেন। এ সময় চারু বিকাশ চাকমার বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে আগে থেকে ওত পেতে থাকা জেএসএসের  বোরকা পার্টির সন্ত্রাসীরা খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি করে। এতে ঘটনাস্থলেই রঞ্জন চাকমার মৃত্যু হয়। হত্যার পর সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায় বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার ইউনুস আলী মিয়া জানান, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খানের সঙ্গে পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেছে।এ ছাড়া সেনাবাহিনীর সদস্যরাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।