রাঙামাটি জেলা পরিষদে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ

Looks like you've blocked notifications!
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে শিক্ষক নিয়োগে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে আজ রোববার বিক্ষোভ মিছিল করে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ। ছবি : এনটিভি

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে শিক্ষক নিয়োগে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে অবিলম্বে নিয়োগ বাতিল ও মেধার ভিত্তিতে নতুন নিয়োগ দেওয়ার দাবি জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

এই দাবিতে আজ রোববার সকালে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটি। জনসংহতি সমিতির রাঙামাটি জেলা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশ করে।

পাহাড়ি ছাত্র পরিষদ রাঙামাটি জেলা সভাপতি অন্তিক চাকমার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় সভাপতি বাচ্চু চাকমা, পিসিপির সাংগঠনিক সম্পাদক মোনালিসা চাকমা, যুব সমিতির পাপলু বিকাশ চাকমা ও আশিকা চাকমা।

সমাবেশে বক্তারা পার্বত্য চট্টগ্রামে শিক্ষা খাতে বরাদ্দ বাড়ানোর দাবি জানিয়ে বলেন, সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়ন না করে রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিক্যাল কলেজ স্থাপনের নামে উন্নয়ন চাপিয়ে দিচ্ছে। তাঁরা অবিলম্বে জেলা পরিষদের শিক্ষক নিয়োগে দুর্নীতি বন্ধ এবং বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজর কার্যক্রম স্থগিত করার দাবি জানান।