বাড়ি থেকে বেরিয়ে নদীর পাড়ে গৃহবধূর লাশ

Looks like you've blocked notifications!

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা থেকে নিখোঁজের ১৫ দিন পর রোজিনা আক্তার মায়া (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউয়িনের নলবুনিয়া নামক স্থানের কচা নদীর পাড় থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহত রোজিনা নেছারাবাদ উপজেলার সেহাংগল গ্রামের ইলিয়াস হোসেনের স্ত্রী। তাঁর বাবার বাড়ি ঝালকাঠি সদর উপজেলার মির্জাপুর গ্রামে।

সকালে লাশ উদ্ধারের পর গৃহবধূর মা পিয়ারা বেগম ও ভাই পলাশ খান লাশ দেখে তাঁকে শনাক্ত করেন। এ ঘটনায় নিখোঁজের পর থেকেই ইলিয়াস হোসেন কারাগারে আছেন।

গৃহবধূর ভাই পলাশ খান জানান, গত ৪ মে রাত ১০টার দিকে পারিবারিক বিরোধের জের ধরে ইলিয়াস ঘর থেকে বাইরে গেলে স্ত্রী রোজিনা তাঁর পিছু নেন। এর কিছু সময় পরে ইলিয়াসের বোন ডলি বেগম, চাচাতো ভাই ঝন্টু বেপারীসহ আরো কয়েকজন ইলিয়াসকে খোঁজার নামে করে ঘর থেকে বাইরে বেরিয়ে যান। পরে রাতে ইলিয়াসসহ সবাই ফিরে এলেও রোজিনা আর ফেরেননি। মা পিয়ারা বেগম রোজিনা কোথায় তা জানতে চাইলে ইলিয়াস ও তাঁর লোকজন জানান, তাঁরা রোজিনাকে দেখেননি।

অনেক খোঁজাখুঁজির পরও রোজিনাকে না পাওয়া গেলে ঘটনার দুদিন পরে নেছারাবাদ থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ এ ঘটনায় রোজিনার স্বামী ইলিয়াস হোসেনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠায় বলে আরো জানান পলাশ খান।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, শারিকতলা-ডুমরিতলা ইউয়িনের এক গ্রামপুলিশ তাঁকে খবর দেন, নলুনিয়া এলাকায় নদীর পাড়ে একটি মানুষের লাশ দেখা যাচ্ছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। রোজিনার মা ও ভাই লাশের গায়ের কাপড় দেখে তাঁকে শনাক্ত করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি মাসুমুর রহমান।