সুনামগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতে দুজন নিহত

Looks like you've blocked notifications!

সুনামগঞ্জের দোয়ারাবাজার ও ছাতক উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতে দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে ঝড়ের সঙ্গে বজ্রপাত হলে এই ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিরা হলেন দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও গ্রামের মফিজ আলীর ছেলে সাদিক আলী (৩৬) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার মাধবপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে মিলন মিয়া (১৮)। মিলন মিয়া ছাতক উপজেলার নূর উল্লাহপুর গ্রামে মাছ ধরতে গেলে বজ্রাঘাতে নিহত হন।

পুলিশ জানায়, আজ বুধবার সকালের দিকে মান্নারগাঁও গ্রামের মফিজ আলীর ছেলে সাদিক আলী দোয়ারাবাজার উপজেলার পাশের দেখার হাওরে মাছ ধরতে যান। ওই সময় ঝড়ের সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই সাদিক আলী নিহত হন। পরে এলাকাবাসী গিয়ে তাঁর  লাশ উদ্ধার করে। 

একই সময় সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুখা ইউনিয়নের নূরউল্লাহপুর গ্রামের পাশের হাওরে মাছ ধরতে যান সিলেটের বিশ্বনাথ উপজেলার মাধবপুর গ্রামের মিলন মিয়া। ওই সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে মিলন মিয়াও ঘটনাস্থলেই নিহত হন। পরে ছাতক থানার পুলিশ মিলনের পরিবারের কাছে তাঁর লাশ হস্তান্তর করে।
এ ব্যাপারে ছাতক থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতের ঘটনায় মিলনের মৃত্যু হয়। পুলিশ লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করেছে। 

একইভাবে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হকও সাদিক আলীর মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।