পার্বত্যচুক্তি বাস্তবায়নের দাবিতে রাঙামাটিতে জনসংহতির মিছিল

Looks like you've blocked notifications!
পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের দাবিতে আজ মঙ্গলবার সকালে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি। ছবি : এনটিভি

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের দাবিতে আজ মঙ্গলবার সকালে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।

জনসংহতি সমিতির জেলা কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বনরূপা শহর প্রদক্ষিণ শেষে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে সমাবেশ করে সংগঠনটি।

জনসংহতি সমিতির রাঙামাটি সদর থানার সভাপতি অরিন্দম চাকমার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জনসংহতি সমিতির নেতা ত্রিজিনাদ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের নেত্রী রিমিতা।

সমাবেশে বক্তারা চুক্তি বাস্তবায়নে গড়িমসি না করে অবিলম্বে চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নের উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানান এবং অসহযোগ আন্দোলনের নমনীয় কর্মসূচি তীব্র হয়ে উঠবে বলে হুঁশিয়ারি দেন।

বক্তারা আরো বলেন, নির্বাচনের মাধ্যমে জেলা পরিষদ পুনর্গঠন না করে দলীয় ভিত্তিতে জেলা পরিষদে চেয়ারম্যান ও সদস্যদের নিয়োগদানের মাধ্যমে পরিষদকে দুর্নীতির আখড়া বানিয়েছে। তারা জেলা পরিষদের সাম্প্রতিক নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ করেন।