মাগুরায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
মাগুরার সদর উপজেলার বেড় আকছি গ্রামের একটি পাটক্ষেত থেকে মো. বাকী বিল্লাহর লাশ উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

মাগুরা সদর উপজেলায় মো. বাকী বিল্লাহ (৪২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার বেড় আকছি গ্রামের একটি পাটক্ষেত থেকে আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় পরিবারের অভিযোগে তাঁর কানাডাফেরত ভায়রা শাহীন হোসেনকে (৩৫) ঢাকা থেকে পুলিশ আটক করেছে।

নিহত বাকী বিল্লাহ লিফট ব্যবসায়ী। তিনি উপজেলার পাটখালী গ্রামের জলিল জোয়ার্দারের ছেলে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাকী বিল্লাহর ভাই হানিফ মোল্ল্যার অভিযোগ, বাকীকে কানাডা পাঠানোর কথা বলে তাঁর ছোট ভায়রা শাহীন ১৮ লাখ টাকা নিয়েছে। কিন্তু এ ব্যাপারে কাজের কোনো অগ্রগতি না দেখে টাকা ফেরত চান বাকী। এ থেকেই তাঁদের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। গত ২৮ জুন পরিকল্পিতভাবে ঢাকা থেকে মাগুরা সদর উপজেলার বিল হরিশপুর গ্রামে বাকীকে তাঁর শ্বশুরবাড়িতে নিয়ে যায় শাহীন। ওই দিন রাতেই বাকীকে নিয়ে শাহীন নিখোঁজ হন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) লিটন কুমার সরকার জানান, আজ সকালে বেড় আকছি গ্রামের একটি পাটক্ষেত থেকে বাকী বিল্লাহর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তাঁর কানাডাফেরত ভায়রা শাহীন হোসেনকে ঢাকা থেকে পুলিশ আটক করেছে। মামলার প্রস্তুতি চলছে।