‘বন্যা-পরবর্তী ক্ষতি মোকাবিলা করবে সরকার’

Looks like you've blocked notifications!
বুধবার কক্সবাজারের বন্যা-পরবর্তী পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। ছবি : এনটিভি

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, কক্সবাজারের বন্যা-পরবর্তী ক্ষয়ক্ষতি মোকাবিলা এবং পুনর্বাসন কার্যক্রমে সরকার যথাযথ ব্যবস্থা নেবে।

আজ বুধবার বিকেলে কক্সবাজারের বন্যা-পরবর্তী এক পর্যালোচনা সভায় মোশাররফ হোসেন এ কথা বলেন। কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা হয়। জেলা প্রশাসন আয়োজিত এ সভায় আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

মোশাররফ হোসেন বলেন, ‘বন্যায় ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত সড়ক, মহাসড়ক এবং বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কারে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবে সরকার।’

সভায় জেলায় ভয়াবহ বন্যার বিষয়ে বিশদ আলোচনা হয়। বিশেষ করে বিধ্বস্ত ঘরগুলো পুনর্নির্মাণ ও দুর্গত মানুষের কাছে পর্যাপ্ত সরকারি সাহায্য পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক ড. আনুপম সাহা ও বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান।