নওগাঁয় ভারতীয় জিরা ও ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
নওগাঁয় বুধবার রাতে পৃথক দুই অভিযানে এক হাজার ৪৫০ কেজি ভারতীয় জিরা ও ৫৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ দুটি ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। ছবি : এনটিভি

নওগাঁয় দুটি পৃথক অভিযানে অবৈধভাবে আসা এক হাজার ৪৫০ কেজি ভারতীয় জিরা ও ৫৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ দুটি ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

 

গতকাল বুধবার রাত সাড়ে ১১টা ও রাত আড়াইটার দিকে অভিযান পরিচালনা করে এই জিরা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

নওগাঁ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে জেলার পত্নীতলা উপজেলার গৈরাকুড়ি মোড়ে অভিযান চালিয়ে ৫৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর সঙ্গে জড়িত এনামুল হক ওরফে সেন্টু এবং তার ছেলে ডালিমকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ছাড়া অবৈধভাবে ভারত থেকে আসা জিরা প্রসঙ্গে সদর থানার ওসি মো. জাকিরুল ইসলাম জানান, গতকাল রাত সাড়ে ১১টায় নওগাঁ শহরের ডাবপট্টি থেকে এক হাজার ৪৫০ কেজি ভারতীয় জিরাসহ একটি পিকআপ ভ্যান আটক করা হয়েছে। এ সময় পুলিশ ওই পিকআপ ভ্যানের চালক মো. নূর আলম ওরফে নিরুকে আটক করে। এ ব্যাপারে পৃথক দুটি মামলা হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মো. মোজাম্মেল হক জানান, মাদক ও মাদকের সঙ্গে জড়িত ব্যক্তিদের কোনোভাবেই ক্ষমা করা হবে না। এ বিষয়ে জিরো টলারেন্স দেখানো হবে। মাদক নির্মূল করা সম্ভব নয়, তবে নিরাময় করা সম্ভব বলে মন্তব্য করেন তিনি।