সুনামগঞ্জে নানা আয়োজনে এনটিভির যুগপূর্তি

Looks like you've blocked notifications!
জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির যুগপূর্তি উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ শহরের সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ছবি : এনটিভি

সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির যুগপূর্তি উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সরকারি শিশু পরিবারের ৯৬ জন এতিম শিশুকে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় সরকারি শিশু পরিবারের শিশুদের নিয়ে হামদ ও নাত প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ইফতার মাহফিল ও হামদ-নাত প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবজিৎ সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুর রহমান, হাসন রাজা ট্রাস্টের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নুরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব, হাসন রাজা ট্রাস্টের সাধারণ সম্পাদক ও তরুণ সমাজকর্মী দেওয়ান সাজাউর রাজা চৌধুরী সুমন, অ্যাডভোকেট এনাম আহমদ, প্রথম আলোর সুনামগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট খলিল রহমান ও এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, প্রথম আলো বন্ধুসভার সভাপতি মো. রাজু আহমেদ।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন নারীনেত্রী ইমরোজ পারভিন চৌধুরী, সৃজন বিদ্যাপীঠের জ্যেষ্ঠ শিক্ষক মুত্তাকীন রহমান চৌধুরী ও মাওলানা ইমদাদুল হক প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা ১২ বছর ধরে মানসম্মত অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য এনটিভি পরিবারকে ধন্যবাদ জানান এবং সেই সাথে সামনের দিনগুলোতে যাতে এনটিভি একই ধারা অব্যাহত রাখে তার জন্য আহ্বান জানান।

আলোচনা সভা শেষে হামদ ও নাত প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুরে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ খবরের সম্পাদক পঙ্কজ দে, বিশিষ্ট সংগীতশিল্পী মহসিন খান, দৈনিক আমাদের সময় জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো. বোরহান উদ্দিন, উন্নয়নকর্মী মো. জালাল উদ্দিন, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি এ আর জুয়েল, সংস্কৃতিকর্মী দ্বীপময় চৌধুরী ডিউক, সামির পল্লব, প্রদীপ পাল, রঞ্জিত কুমার দে, অমিত বর্মণ, রাজীব দেব, এনামুল হক জুবের, জাকের আহমেদ, মো. শফিক, তাজকিরা হক তাজিন, দিপান্বিতা দে হিয়া, ব্যবসায়ী মো. দোলন মিয়া, ক্রিকেটার সোয়েব আহমদ প্রমুখ।