প্রেমের ফাঁদে ফেলে বন্ধুদের নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

Looks like you've blocked notifications!

ফরিদপুরে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাতে ফরিদপুর শহরের আলীপুরে এই ঘটনা ঘটে। 

এ ঘটনায় আজ সোমবার সকালে সাব্বির ও উজ্জ্বল নামের দুজনকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর।
 
স্কুলছাত্রীর ছোট বোন জানায়, তাদের বাবা অন্য একটি নারীকে বিয়ে করে বোয়ালমারীতে থাকেন। তাদের দুই বোনকে নিয়ে মা আলীপুরের একটি ভাড়া বাসায় থাকেন। মা হোটেলে কাজ করে অনেক কষ্ট করে তাদের পড়াশুনা চালান।

ছোট বোন জানায়, স্থানীয় অপু নামের এক বখাটে যুবক তার  বোনের সঙ্গে প্রেমের অভিনয় করে রোববার রাতে আলীপুর রেল লাইনের পাশে নিয়ে যায়। সেখানে তার পরিচিত সাত-আটজন বন্ধুকে নিয়ে তার বোনকে ধর্ষণ করে। পরে তার বোন বেশি অসুস্থ হয়ে পড়লে মধ্যরাতে তাকে বাসায় রেখে ওরা পালিয়ে যায়। 

এরপর স্কুলছাত্রীকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা তাকে ফরিদপুর ট্রমা সেন্টারের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠান। 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল কালাম আজাদ বলেন, ‘গতকাল আমার এখানে একটি মেয়ে গণধর্ষণের শিকার হওয়ার অভিযোগে ভর্তি হয়েছে। আমরা তার শারীরিক পরীক্ষা করছি। ফরেনসিক রিপোর্টের ওপর ভিত্তি করে প্রতিবেদন দেওয়া হবে।’