অ্যাটকো সভাপতির মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে মৌন মিছিল, মানববন্ধন

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এনটিভি দর্শক ফোরাম ও সাংবাদিকবৃন্দের ব্যানারে মানববন্ধন করেন বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ। ছবি: এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জের পৃথক দুটি স্থানে মানববন্ধন ও মৌন মিছিল করা হয়েছে।

দুপুর ১২টার দিকে শহরের জুবলী রোডে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে এনটিভি দর্শক ফোরাম ও সাংবাদিকবৃন্দের ব্যানারে মানববন্ধন করেন বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ। 

 দুপুর সাড়ে ১২টার দিকে ইলেকট্রনিক অ্যান্ড প্রিন্ট মিডিয়া ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন পৃথক মৌন মিছিল ও মানববন্ধন করে। এই মিছিলটি মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বের করে জুবলী রোড প্রদক্ষিণ করে শহরের থানারপুল চত্বরে গিয়ে শেষ হয়। এ সময় সেখানে মানববন্ধন হয়।

এ দুটি কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাধারণ সম্পাদক কাজী দীপু, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ খোকা, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, জেলা ইলেকট্রনিক অ্যান্ড প্রিন্ট মিডিয়া ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জাফর মিয়া, সাধারণ সম্পাদক সুমিত সরকার সুমন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি সেতু ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি অ্যাডভোকেট লাবলু মোল্লা, এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নূপুর, ইটিভির সাইফুর রহমান টিটু, সাংবাদিক শিহাবুল হাসান শিহাব, সিরাজদিখান প্রেসক্লাবের সহসভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী আকরাম, সাংবাদিক আনোয়ার হোসেন আনু প্রমুখ।