জেল থেকে ছাড়া পেয়েই স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

Looks like you've blocked notifications!
মাগুরা সদর উপজেলায় গতকাল রাতে ছুরিকাঘাতে এক গৃহবধূ নিহত হন। ছবি : এনটিভি

মাগুরা সদর উপজেলায় যৌতুকের দাবিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার উপজেলার পশ্চিমবাড়িয়ালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম আছিয়া খাতুন (১৯)। স্বামীর নাম আনোয়ার হোসাইন। তাঁর বাড়ি উপজেলার বেরইল পলিতা গ্রামে। তিনি উপজেলার লক্ষ্মীকোল গ্রামের একটি জামে মসজিদের ইমাম বলে জানা গেছে।

আছিয়ার বাবা মোক্তারুজ্জামান ও ভাই আবদুল্লাহ আল নোমান জানান, বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আনোয়ার হোসেন আছিয়ার ওপর নির্যাতন করতেন। এ ঘটনায় মামলা করার পর থেকে আছিয়া বাবার বাড়িতেই থাকতেন। ওই মামলায় আনোয়ার হোসাইন কারাগারে ছিলেন। তিন দিন আগে তিনি জেল থেকে ছাড়া পেয়েছেন।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঘরের পাশে শৌচাগারে যান আছিয়া বেগম। সেখানে ওত পেতে ছিলেন আনোয়ার হোসেন। আছিয়া খাতুন বাথরুম থেকে বের হওয়ার সময় আনোয়ার হোসাইন তাঁকে ছুরিকাঘাত করেন বলে দাবি করেন তাঁরা। এ সময় তাঁর চিৎকারে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এসে আনোয়ারকে ধাওয়া করলে তিনি পালিয়ে যান।

মুমূর্ষু অবস্থায় রাতেই আছিয়াকে মাগুরার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আছিয়া মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে মাগুরা সদর থানার এসআই আমিনুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। মামলার প্রস্তুতি চলছে।