উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে ধর্ষণ

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার স্কুলছাত্রী (বাঁয়ে) ও অভিযুক্ত খালিদ মিয়া। ছবি : এনটিভি

গোপালগঞ্জ সদর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ খালিদ মিয়াকে আটক করেছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক ও ওই স্কুলছাত্রীর চাচা জানান, ওই স্কুলছাত্রী আজ সকালে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। পথে ওই ছাত্রীর পিছু নেয় বখাটে খালিদ মিয়া। এ সময় স্কুলছাত্রী খালিদের চাচার বাড়ির সামনে পৌঁছালে তাকে একটি ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণ করে। 

পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে কান্নায় ভেঙে পড়ে। পরিবারের সদস্যরা কারণ জানতে চাইলে সে ধর্ষণের বিষয়টি জানায়। পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে খালিদ মিয়াকে আটক করে।

পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, স্কুলছাত্রীকে ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে।  

ওই স্কুলছাত্রী জানিয়েছে, তিন মাস আগে সপ্তম শ্রেণিতে পড়ুয়া তার মামাত বোন তাদের বাড়িতে বেড়াতে আসে। তখন খালিদ মিয়া তার ওই বোনের হাত ধরে টানাহেচড়া করে। সে এর প্রতিবাদ করে এবং খালিদকে বকাঝকা করে। ওই ঘটনায় ক্ষুব্ধ হয়ে খালিদ তাকে ধর্ষণ করেছে বলে সে ধারণা করছে।