সমাজসেবক হোসেন চৌধুরী আর নেই

Looks like you've blocked notifications!
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়ন পরিষদের সদস্য আলহাজ মো. হোসেন চৌধুরী। ছবি : সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়ন পরিষদের দীর্ঘদিনের নির্বাচিত সদস্য, হাটবাড়ি গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক আলহাজ মো. হোসেন চৌধুরী আর নেই। গত ২৯ জুন বৃহস্পতিবার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

হোসেন চৌধুরীর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ছিলেন সমাজসেবক ও জনপ্রতিনিধি। তাঁর বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী সোলাইমান চৌধুরী সৌদি আরবের আলগাছিম প্রদেশ বিএনপির প্রধান উপদেষ্টা। ভাগ্নে ইয়াকুব চৌধুরী সৌদি আরব পূর্বাঞ্চল যুবদলের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী। নাতি আইয়ুব আলী সৌদি আরব বিএনপির প্রচার সম্পাদক। হোসেন চৌধুরী পাঁচ ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

এদিকে হোসেন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির প্রস্তাবিত সভাপতি শেখ রুহুল আমীন বাবুল, বর্তমান সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চান, প্রস্তাবিত সাধারণ সম্পাদক কারী আবদুল হাকিম, প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির প্রধান উপদেষ্টা তাজুল ইসলাম গাজী, সৌদি আরব যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম, প্রবাসী চট্টগ্রাম বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম খোকন, প্রবাসী কুমিল্লা জেলা বিএনপির প্রধান পৃষ্ঠপোষক শাহাবুদ্দীন ফরায়েজি, প্রবাসী নরসিংদী জেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম বায়েজিদসহ সৌদি আরব বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের জ্যেষ্ঠ নেতারা।

বিবৃতিতে মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহতায়ালার দরবারে দোয়া করেন বিএনপির প্রবাসী সিনিয়র নেতারা।