আশুগঞ্জে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Looks like you've blocked notifications!

বর্ণাঢ্য আয়োজন ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বেসরকারি টেলিভিশন এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

আজ সোমবার বিকেলে আশুগঞ্জ প্রেসক্লাবের হলরুমে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

পরে বিকেলে প্রেসক্লাবের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনবায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আমিরুল কায়ছার। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. মোবারক আলী চৌধূরী, ফিরোজ মিয়া কলেজের অধ্যাপক মুহাম্মদ আনোয়ার হোসেন, মো. রাশেদ মোশাররফ, হাজি আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির, রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল আজাদ, আশুগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খন্দকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাদেকুল ইসলাম সাচ্চু, সহসভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি আল মামুন।

আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিরা প্রেসক্লাবের হলরুমে এনটিভির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।