‘শুধু তারিখের আগেই আপস করতে চায় সানি’

Looks like you've blocked notifications!

নারী নির্যাতনের মামলায় শুনানির কোনো দিন বা তারিখ নির্ধারণ করা হলেই ক্রিকেটার আরাফাত সানি সমঝোতার জন্য আসেন বলে দাবি করেছেন তাঁর স্ত্রী নাসরিন সুলতানা। নারী নির্যাতনের মামলায় শুনানির আগে আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর দায়রা জজ আদালত ভবনে এনটিভি অনলাইনের কাছে এমন দাবি করেন সানির স্ত্রী।

নাসরিন নিজেই নারী নির্যাতনের মামলার বাদী। আজ এ মামলায় শুনানির জন্য আদালতে যান নাসরিন ও সানি। শুনানি শুরুর আগে তাঁরা একান্তে কিছুক্ষণ কথা বলেন। 

এরপর নাসরিন এনটিভি অনলাইনকে বলেন, ‘শুধু তারিখের আগেই আপস করতে চায় সানি।’ এ কথা বলেই তিনি ভবনের নিচে নেমে যান। ওই সময় একপাশে দাঁড়িয়ে ছিলেন সানি। এ বিষয়ে জানতে চাইলে তিনি নিশ্চুপ ছিলেন।

আজ ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা নারী নির্যাতনের মামলায় সানি ও নাসরিনকে সমঝোতার জন্য ১০ দিনের সময় দেন। ওই তারিখের মধ্যে সমঝোতা না করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বিচারক।

গত ১৫ ফেব্রুয়ারি তথ্যপ্রযুক্তি মামলায় বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানির জামিন নাকচ করে দেন। পরে আবার ১৫ মার্চ সানি একই আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্ত হন।

১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেন নাসরিন সুলতানা। ওই দিন বিচারক রেজানুর রহমান মামলাটি এজাহার হিসেবে নেওয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন। চলতি বছরের ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। এরপর সানিকে আদালতে হাজির করা হলে ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই একদিনের রিমান্ডে দেন।