মঠবাড়িয়ায় সাংবাদিক হেলালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

Looks like you've blocked notifications!
পিরোজপুরে এক সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে আজ শনিবার মানববন্ধন করেন স্থানীয় সাংবাদিকসহ অন্যরা। ছবি : এনটিভি

দৈনিক সকালের খবরের জ্যেষ্ঠ প্রতিবেদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহসভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে ৫৭ ধারায় দায়ের করা তথ্যপ্রযুক্তির মামলাকে মিথ্যা উল্লেখ করে এর প্রতিবাদে পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ শনিবার সকালে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে মঠবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি আবদুস সালাম আজাদী, নাগরিক কমিটির সদস্য সচিব নূর হোসাইন মোল্লা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাবেক সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আরিফ-উল-হক, সোশ্যাল জার্নালিস্ট গ্রুপের আহ্বায়ক মোস্তাফিজ বাদল।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, অনতিবিলম্বে সাংবাদিক আজমল হক হেলাল ও স্থানীয় যুবলীগ নেতা নুরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ৫৭ ধারায় স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। এ ছাড়া বিতর্কিত ৫৭ ধারা প্রত্যাহারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

এর আগে গত ৬ জুলাই বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া থানায় দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার আজমল হক হেলাল ও স্থানীয় যুবলীগ নেতা নুরুল আমীন রাসেলের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়।