নেত্রকোনায় ২৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

Looks like you've blocked notifications!

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে গোপালাশ্রম গ্রামে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পাঁচদিন পর গতকাল বুধবার নিহত নায়েব আলীর ছেলে রতিকুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

আজ বৃহস্পতিবার মামলার কথা সাংবাদিকদের জানান কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব।

ওসি জানান, খুর্শিদ উদ্দিনকে প্রধান আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে। নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে গত শনিবার একই গ্রামের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় নায়েব আলী (৫৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ ঘটনায় শিশু ও নারীসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।  এ সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে নয়জনকে আটক করেছে পুলিশ। 

গত শনিবার সকাল সোয়া ১১টার দিকে কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের গোপালাশ্রম গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মাঝে থেমে থেমে দেড় ঘণ্টা ধরে চলে এ সংঘর্ষ।

এ সময় আহত নায়েব আলী, শান্তু মিয়া, হানেছ, রুবেল, শাহিনুর আক্তার, রশিদ মিয়া, আহির উদ্দিন, রেনু, আঞ্জু ও ছাদেককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত নায়েব আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তাঁর মৃত্যু হয়।

গোপালাশ্রম গ্রামের ফারজুল ইসলামের সাথে একই গ্রামের ওয়াশিদ মিয়ার দীর্ঘদিন ধরেই শত্রুতা ছিল। এর জের ধরে শনিবার সকালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। 

নিহত নায়েব আলী ফারজুল ইসলামের পক্ষের লোক বলে জানায় পুলিশ।  ওসি আরো জানান, মামলার অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।