পাবনায় নজরুল ইসলাম খান

সহায়ক সরকারের দাবিটা বিএনপির নয়, জনগণের

Looks like you've blocked notifications!
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান আজ শনিবার দুপুরে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য দেন। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সহায়ক সরকারের দাবিটা বিএনপির নয়, জনগণের। কারণ জনগণ নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বিঘ্নে আগামী নির্বাচনে ভোট দিতে চায়। এমন সহায়ক সরকার দরকার, যারা নির্বাচনে অংশগ্রহণকারী কোনো দলের পক্ষ গ্রহণ বা স্বার্থ সংরক্ষণ করবে না।

আজ শনিবার দুপুরে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন নজরুল ইসলাম খান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, বর্তমান যে সরকার তারা জনগণের ভোটে নির্বাচিত নয়, ফলে জনগণের প্রতি তাদের কোনো দায়িত্ব ও দায়বদ্ধতা কাজ করে না। অনির্বাচিত সরকার থাকায় দেশে দুর্নীতি, অনাচার, সন্ত্রাস দানা বেঁধেছে। মানুষ এই অবস্থা থেকে পরিত্রাণ চায়। বিএনপি সহায়ক সরকারের যে রূপরেখা দেবে, তা তারা না মানলে জনগণ কী ভাষায় তার জবাব দেবে তা সময় নির্ধারণ করবে। তবে কেউ যদি বিএনপির চেয়েও ভালো কোনো প্রস্তাব দেয়, তা বিএনপি বিবেচনা করবে বলেও উল্লেখ করেন তিনি। তিনি আরো বলেন, তাই সহায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, অ্যাডভোকেট সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খন্দকার হাবিবুর রহমান তোতা, সাবেক সংসদ সদস্য সেলিম রেজা হাবিব, আবদুস সামাদ খান মন্টু প্রমুখ।