বাইসাইকেলসহ ডোবায় পড়ে কলেজছাত্রের মৃত্যু!

Looks like you've blocked notifications!
কলেজছাত্র এনাবুন নাঈম মুগ্ধ

চোখে ও পায়ে একটু সমস্যা ছিল। তবু বাইসাইকেল নিয়ে যাতায়াত করতেন তিনি। গতকাল শুক্রবার সন্ধ্যায়ও সাইকেল নিয়ে এক ইফতার মাহফিলে যোগ দেন। কিন্তু ইফতার শেষে আর বাড়ি ফেরা হয়নি। সাইকেলসহ তাঁর লাশ আজ শনিবার সকালে পাওয়া গেছে কোমরপানির এক ডোবায়। ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা পরিষদ এলাকায়।
 
নিহত কলেজছাত্রের নাম এনাবুন নাঈম মুগ্ধ (১৮)। তিনি আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জামসিদুল হক মুনি ও আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাসিমা পারভীনের একমাত্র সন্তান। মুগ্ধ আলমডাঙ্গা ডিগ্রি কলেজে দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগে পড়তেন।
 
মুগ্ধের শারীরিক সমস্যার কথা জানিয়ে তাঁর খালাতো বোন লিমা খাতুন জানান, মুগ্ধ গতকাল শুক্রবার সন্ধ্যায় বাইসাইকেল চালিয়ে বন্ধুদের সঙ্গে উপজেলা পরিষদের মসজিদে ইফতার মাহফিলে যোগ দেন। ইফতার শেষে বাড়িতে না ফেরায় সারা রাত তাঁর খোঁজ করা হয়। সকাল সাড়ে ৮টার দিকে রাস্তার পাশে ডোবায় সাইকেলসহ লাশ ভেসে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা বাড়িতে খবর দেয়।
 
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর রশীদ জানান, আজ সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এরপর শহরের কলেজপাড়ার বাসায় নেওয়া হয়। ধারণা করা হচ্ছে, বাইসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মুগ্ধ দুর্ঘটনার কবলে পড়ে। কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
এদিকে মুগ্ধর অকালমৃত্যুতে আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুতুব আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মন্টু ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন গভীর সমবেদনা জানিয়েছেন।