রাজশাহীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

Looks like you've blocked notifications!

রাজশাহীর পবা, চারঘাট ও পুঠিয়া উপজেলায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে পবা ও পুঠিয়ায় এবং দুপুরে চারঘাটে এ ঘটনা ঘটে।

পবায় পানিতে ডুবে সুমি আক্তারের (১০) মৃত্যু হয়েছে। সকালে উপজেলার ঘোষপুকুর বিল নেপালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সুমি আক্তার ওই গ্রামের বাবুল আক্তারের মেয়ে। সে পাশের সুন্দরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ত।

সুমি আক্তারের নানা রফিজ উদ্দিন জানান, একই গ্রামে বাড়ি হওয়ায় সুমি তাদের বাড়িতেই থাকত। প্রতিদিনের মতো আজ সকালে পাশের খাড়িতে গোসল করতে নামে। এ সময় সে তলিয়ে যায়। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও সুমিকে উদ্ধার করতে পারেনি। পরে একটি ব্রিজের কাছে সুমির লাশ ভেসে ওঠে।

চারঘাটে পদ্মায় ডুবে মাহিমের (৮) মৃত্যু হয়েছে। সে উপজেলার পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ত। তার বাবা ওই গ্রামের মাজদুল হক।

মাহিমের বাবা মাজদুল জানান, আজ দুপুর দেড়টার দিকে মাহিম শখ করে পদ্মায় মাছ ধরতে যায়। মাছ ধরে বাড়িতে এসে ওই মাছ রান্না করে খাওয়ার কথা ছিল। কিন্তু ছেলের ইচ্ছা পূরণ হলো না।

পুঠিয়ার চক ধাদাস গ্রামে পুকুরের পানিতে ডুবে মারুফার (৩) মৃত্যু হয়েছে। মারুফার বাবা আক্কার আলী মেয়েকে পুকুর পাড়ে রেখে গোসল করতে নামেন। এ সময় মারুফা পানিতে পড়ে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।