পদবঞ্চিতদের সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি

Looks like you've blocked notifications!
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কার্যালয়ে আজ শনিবার সংবাদ সম্মেলনে উপস্থিত নেতারা। ছবি : এনটিভি

সম্প্রতি কেন্দ্র থেকে পাঠানো টাঙ্গাইল জেলা ছাত্রলীগের কমিটিকে অবৈধ ঘোষণা করে তা বাতিলের দাবি জানিয়েছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। আজ শনিবার সকালে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা এ দাবি জানান। ওই কমিটি বাতিল না করলে ঈদের পরে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন এম এম আলী কলেজ ছাত্রলীগের সভাপতি শফিউল আলম মুকুল। তিনি ওই কমিটিকে গঠনতন্ত্রবিরোধী আখ্যা দিয়ে টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি পাঠানো হয়েছে বলে অভিযোগ করেন।

মুকুল বলেন, গত ২৪ জুন সম্মেলন ছাড়াই জেলা ছাত্রলীগের কাউকে না জানিয়ে এক বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। অসাংবিধানিকভাবে মনগড়া এ কমিটির প্রতিবাদ জানিয়ে মিছিল, সভা-সমাবেশ ও হরতালের কর্মসূচি পালন করে পদবঞ্চিতরা। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সহসম্পাদক মনির শিকদার, উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক বাবর আল মামুন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফিরোজ মাহমুদ ফরিদ, সদস্য রাজেদুল ইসলাম জনি প্রমুখ।