‘জঙ্গি আস্তানা’য় মিলল শুধু খাট, দুই শিশুসহ দুই নারী আটক

Looks like you've blocked notifications!
মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশ সুপার আনিছুর রহমান। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দিতে জঙ্গি আস্তানা সন্দেহে এক সৌদিপ্রবাসীর বাড়ি ঘিরে অভিযান সমাপ্ত করা হয়েছে। অভিযানকালে ওই বাড়ি থেকে শিশু সন্তানসহ মাবিয়া ও রজনী নামের দুই নারীকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে দুই মেয়ে শিশু রয়েছে। এর আগে বাড়িটির মালিকের ছেলেকে আটক করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আটক দুই নারীকে জিজ্ঞাবাসাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মেহেরপুরের পুলিশ সুপার (এসপি) আনিছুর রহমান। সেই সঙ্গে ওই দুই নারীর স্বামীদের থানায় ডাকা হয়েছে।

আনিছুর রহমান  জানান, গোপন তথ্যের ভিত্তিতে আজ সকালে বাড়িটিতে অভিযান চালানো হয়। অভিযানের শুরুতে বাড়ির মধ্যে থেকে দুই শিশুসন্তানসহ মাবিয়া খাতুন ও রজনী খাতুনকে আটক করা হয়। তবে বাড়ির মধ্যে কোনো আসবাবপত্র বা কোনো বিস্ফোরক, অস্ত্রশস্ত্র পাওয়া যায়নি। শুধু একটা খাট পাওয়া গেছে। তাঁরা ও তাদের সন্তানরা কারো সঙ্গে মিশত না, একাকী থাকত।

এসপি বলেন, বাড়ির মালিক সৌদিপ্রবাসী। সকালে তাঁর ছেলে হাসিবুরকে আটক করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতেই এই অভিযান চালানো হয়। আমরা আটককৃতদের জিজ্ঞাসাবাদ করব। নতুন কোনো তথ্য পেলে পরে জানানো হবে।

আনিছুর রহমান জানান, তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল ওই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে। অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনও অংশ নেন।