সবুজবাগ থেকে কিশোরীর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

রাজধানীর সবুজবাগ এলাকার একটি বাসা থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল ৭টার দিকে সবুজবাগের ছায়াবীথি এলাকার বাসাটি থেকে ইফফাত জাকিয়া ইপসা (১৭) নামের ওই কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ইফফাতের বাবার নাম আব্দুল কাইয়ুম। তাঁদের বাড়ি নরসিংদীর মনোহরদি উপজেলায়। তবে বর্তমানে তাঁরা ছায়াবীথি এলাকার একটি বাড়ির পঞ্চম তলায় ভাড়া থাকতেন।

ইফ্ফাতের খালাত ভাই মো. ইদ্রিস জানান, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল ইফফাত। সাধারণত বেশি মানুষের সঙ্গে মিশত না সে। স্বভাবে ছিল বেশ চুপচাপ।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মাসুম বিল্লাহ জানান, পরিবারের সদস্যদের দাবি, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে নিজ কক্ষের দরজা বন্ধ করে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় ইফফাত। বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে  মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যার পরিবারের সদস্যরা। তবে কর্তব্যরত চিকিৎসক ইফফাতকে মৃত ঘোষণা করেন। পরে নিজেরাই লাশ বাসায় নিয়ে যায় পরিবারের সদস্যরা। খবর পেয়ে আজ সকালে ওই বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে যে পরিবারের সদস্যদের দাবি অনুযায়ী আসলেই ইফফাত আত্মহত্যা করেছে কি না।

তবে ইফফাত কী কারণে আত্মহত্যা করেছে সে সম্পর্কে পরিবারের সদস্যরা কিছু বলতে পারেনি।