নওগাঁয় বাসের চাপায় বাবা-ছেলে নিহত

Looks like you've blocked notifications!

নওগাঁর নওহাটা মোড়ে দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছে। আজ রোববার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী সড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় হক পেট্রলপাম্পের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে ছেলে আবদুল্লাহ (৭) ও স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পাঠানপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম। নওহাটা মোড়ে পৌঁছালে নওগাঁ থেকে ফেরিঘাটগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের চাকায় পিষ্ট হয়ে সাইফুলের শিশু ছেলে আবদুল্লাহ নিহত হয়। সাইফুল ও তাঁর স্ত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন। হাসপাতালে সাইফুল ইসলামের অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাপাতালে স্থানান্তর করা হয়। দুপুর ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইফুল।

নওহাটা পুলিশ ফাঁড়ির এটিএসআই শামিম আহম্মেদ জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরপরই সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটি পালিয়ে গেছে। তবে বাসের নাম ও নম্বর পাওয়া গেছে। বাস, বাসের চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা হয়েছে।