কক্সবাজারে পাহাড়ধসে চারজন নিহত

Looks like you've blocked notifications!
কক্সবাজার শহরের লাইট হাউস ও রামু উপজেলার চেইন্দা এলাকায় সোমবার রাতে পাহাড়ধসে চারজন নিহত হন। ছবি : এনটিভি

কক্সবাজার শহরের লাইট হাউস ও রামু উপজেলার চেইন্দা এলাকায় পাহাড়ধসে চারজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে চারজন।

গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে এসব ঘটনা ঘটে।

নিহতরা ব্যক্তিরা হলেন—শহরের লাইট হাউস এলাকার মোহাম্মদ শাহেদ (১৮) ও সাদ্দাম হোসেন (২৮) এবং রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকার জিয়াউর রহমানের মেয়ে সায়মা (৫) ও ছেলে জিহান (৭)।

আহত ব্যক্তিদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল মালেক জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকায় পাহাড়ধসের ঘটনা ঘটে। এতে ঘুমন্ত অবস্থায় মাটির নিচে চাপা পড়ে একই পরিবারের দুই শিশু সায়মা ও জিহান নিহত হয়। এ সময় আহত হন তাদের বাবা জিয়াউর রহমান (৩৫) ও মা আনারকলি (২৯)। তাঁদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, কক্সবাজার শহরের লাইট হাউস এলাকায় পাহাড়ধসের ঘটনায় মোহাম্মদ শাহেদ ও সাদ্দাম হোসেন নিহত হন। এ সময় দেলোয়ার হোসেন (২৫) ও আরাফাত হোসেন (৩০) নামের দুজন আহত হন। তাঁদেরও কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর থেকে কক্সবাজারে থেমে থেমে ভারি বৃষ্টিপাত হচ্ছে।

স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় কক্সবাজারে ২০৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃষ্টিপাতে পাহাড়ধসের আশঙ্কা রয়েছে।