ট্রাকের ধাক্কায় দুই পুলিশ সদস্য নিহত

Looks like you've blocked notifications!
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শেষবারের মতো এএসআই আবদুল হাই সিদ্দিকের হাত ধরে আছেন সহকর্মীরা। ছবি : এনটিভি

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে ট্রাকের ধাক্কায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল হাই সিদ্দিক (৩৫) ও কনস্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। তাঁরা দুজনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন।

আজ বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। প্রায় একই সময় উপজেলার বিশাপাড়া গ্রামে ইজিবাইকের ধাক্কায় ইমদাদুল হক ও তাঁর ছেলে আকিনুর রহমান আহত হন। এই ঘটনায় পুলিশ তিনটি ট্রাক আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে এএসআই আবদুল হাই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল ইসলাম স্থানীয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। তাঁরা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের ধাক্কা দেয়। এতে তাঁরা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে তাঁদের মৃত ঘোষণা করেন।
অপরদিকে হিলির পানামা পোর্টের সামনে বিকেল ৪টার দিকে ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইমদাদুল হক ও তাঁর ছেলে আকিনুর রহমান আহত হন। পরে তাদেরও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

যোগাযোগ করা হলে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় একটি ট্রাক ধাক্কা দিলে তাঁরা দুজনেই মারা যান। 

ওসি জানান, নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদর উপজেলার দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এসব ঘটনায় তিনটি ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা করা হবে।