ভৈরবে মেয়াদোত্তীর্ণ ওষুধ, জরিমানা

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অমান্য করায় দুই ফার্মেসি ও এক মিষ্টির দোকানকে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ওই তিন দোকানকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ভৈরব শহরের চণ্ডিবের এলাকায় দোকানে এ জরিমানা করেন। ভোক্তা অধিদপ্তরের কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহিম হোসেন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

মো. ইব্রাহিম হোসেন জানান, স্থানীয় ভোক্তাদের অধিকার সংরক্ষণ, ভেজাল, নকল ও স্বাস্থ্যসম্মত পণ্য উৎপাদন ও বিক্রয় নিশ্চিত রাখতে এমন অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

জানা গেছে, দুপুরে ভৈরবের স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সততা ফার্মেসির মালিককে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ১০ হাজার এবং একই কারণে নিরাময় ফার্মেসির মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করেন আদালত। অপরদিকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশনের দায়ে ভৈরব বাসস্ট্যান্ডের দুর্জয় মোড়ের অজিত চন্দ্র ঘোষের মিষ্টির দোকানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা পুলিশ লাইনের সদস্যদের সহায়তায় পরিচালিত ওই ভ্রাম্যমাণ আদালতে আরো উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি পরিদর্শক শঙ্কর চন্দ্র পাল ও ভৈরব উপজেলা স্যানিটারি পরিদর্শক রুহুল আমিন।