পিরোজপুরে বাড়ির কাছে যুবককে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
পিরোজপুর সদরে গতকাল রাতে দুর্বৃত্তদের কোপে নিহত এক যুবকের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ছবি : এনটিভি

পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ শংকরপাশা ইউনিয়নের পশ্চিম শংকরপাশা গ্রামে আসলাম খলিফা (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত আসলাম খলিফা পশ্চিম শংকরপাশা গ্রামের প্রয়াত হাবিবুর রহমান খালিফার ছোট ছেলে। তাঁকে হত্যার কারণ সম্পর্কে কিছুই বলতে পারেননি আত্মীয়স্বজন কিংবা পুলিশ সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, আসলাম মানসিকভাবে অসুস্থ এক ভাইকে নিয়ে বাড়িতে থাকতেন। তাঁর কোয়েল পাখির খামার রয়েছে। বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার বৌডুবি বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির কাছাকাছি আসার পর রাত পৌনে ১১টার দিকে আসলামের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। তারা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ বাড়ির পাশে একটি মাঠ থেকে আসলামের লাশ উদ্ধার করে পিরোজপুর সদর থানায় নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য থানায় ফোন করে ঘটনাটি জানালে তিনিসহ সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। রাতেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়।

ওসি আরো জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।