ব্যবসার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে যুবক খুন

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার রাতে উপজেলার বেলতৈল ইউনিয়নের শিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোতাহার হোসেন (২৭)।

স্থানীয়দের বরাত দিয়ে শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়ামিন জানান, চায়ের দোকানের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে শিবরামপুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মোন্নাফের সঙ্গে একই গ্রামের শাহ আলমের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে রোববার রাতে মোন্নাফের সঙ্গে শাহ আলম বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাঁরা সংঘর্ষে জড়ান।

এ সময় মোন্নাফের ছোটভাই মোতাহার হোসেন তাঁদের বাধা দিতে গেলে শাহ আলম তাঁর পিঠে একাধিকবার ছুরি দিয়ে আঘাত করেন। এতে মোতাহার হোসেন গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। রাত ১০টার দিকে চিকিৎসক মোতাহারকে মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সোনিয়া নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি মামলার প্রধান আসামি শাহ আলমের ছোট বোন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত যুবকের বাবা মোক্তার হোসেন বাদী হয়ে শাহ আলমসহ ছয়জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেছেন।