আড়াই বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
শিশু ধর্ষণ মামলার আসামি টুটুল। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের মিঠামইনে আড়াই বছরের শিশু ধর্ষণ মামলার আসামি টুটুলকে (২১) গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার সকালে নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)  কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গত ১০ আগস্ট সকালে শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে এবং খেলার কথা বলে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে হাওরে নিয়ে একটি নৌকায় তাকে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে টুটুল পালিয়ে যান। স্বজনরা এসে শিশুটিকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পরদিন শিশুর বাবা বাদী হয়ে টুটুলকে আসামি করে মিঠামইন থানায় নারী ও শিশুটি নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

এ নিয়ে বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন জানান, তাঁর নেতৃত্বে র‌্যাবের একটি দল ভোরে নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার বয়রা গ্রামে অভিযান চালায়। টুকুলের খালাতো ভগ্নিপতির বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। টুটুলের বাড়ি মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের সুতারপাড়া গ্রামে।