সিরাজগঞ্জে স্বাস্থ্য পরীক্ষায় কিশোরী ধর্ষণের আলামত মিলেছে

Looks like you've blocked notifications!
পুলিশ নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্যবিষয়ক সম্পাদক মহির উদ্দিন ও একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি আনিছুর রহমান আনিছকে গ্রেপ্তার করে। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের তাড়াশে বোনের বাড়িতে বেড়াতে যাওয়া কিশোরীকে ধর্ষণের ঘটনায় স্বাস্থ্য পরীক্ষায় আলামত মিলেছে। আজ বৃহস্পতিবার সিরাজগঞ্জ সদর হাসপাতালের গাইনি বিভাগের ইনচার্জ আঞ্জুমান আরা বকুল এ তথ্য জানিয়েছেন।

আঞ্জুমান আরা বকুল জানান, চিকিৎসকদের তিন সদস্যের দলের তত্ত্বাবধানে গতকাল বুধবার বিকেলে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়। তাতে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। সেগুলো সংগ্রহ করে আরো পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। পরীক্ষার পর বুধবার রাতেই মেয়েটিকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে বলে তিনি বলেন।

এদিকে, মেয়েটি বাদী হয়ে তাড়াশ থানায় আওয়ামী লীগের দুই নেতার নামে মামলা দায়ের করে। মামলার পরদিন পুলিশ নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্যবিষয়ক সম্পাদক মহির উদ্দিন ও একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি আনিছুর রহমান আনিছকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা তাড়াশ থানার উপপরিদর্শক (এসআই) সাচ্চু বিশ্বাস জানান, গত মঙ্গলবার তাড়াশের মহিষলুটি এলাকায় চলনবিল দেখতে মেয়েটি যায়। সঙ্গে তার ছোট ভাইও ছিল। পথে তাদের দুলাভাই সুরুজ আলীর বন্ধু আনিসুর রহমান কৌশলে তাদের একটি অটোরিকশায় তুলে স্থানীয় বিদ্যাধর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে আটকে রাখেন। সন্ধ্যার পর ওই বাড়ি থেকে তার ভাইকে তাঁরা অন্য জায়গায় সরিয়ে নিয়ে যান। এরপর রাত ৯টার দিকে আনিসুর ও তাঁর বন্ধু মহির মিলে মেয়েটিকে ধর্ষণ করেন।