জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি চিরতরে কবরস্থ : বেনজীর

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনীর প্রস্তুতি সভায় আজ রোববার দুপুরে প্রধান অতিথির বক্তব্য রাখেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। ছবি : এনটিভি
 

আগামীতে রাজনীতির গুণগত পরিবর্তন হবে বলে আশা প্রকাশ করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি বলেন, দেশে জ্বালাও-পোড়াও রাজনীতি চিরতরে বন্ধ হয়েছে। চলতি বছরের প্রথম তিন মাসে জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিতে ১৫৬ জন মানুষ প্রাণ হারিয়েছে। প্রতিদিন দুই হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করা হয়েছে।urgentPhoto

আজ রোববার দুপুরে গোপালগঞ্জের এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনীর প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ এসব কথা বলেন।

বিএনপি ও জামায়াতের উদ্দেশে র‍্যাব মহাপরিচালক আরো বলেন, ২০১৩ সালের শেষ দিকে দলীয়, ব্যক্তি ও গোষ্ঠীস্বার্থে এ জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করা হয়েছে। জ্বালিয়ে-পুড়িয়ে মানুষ হত্যা করা হয়েছে, নষ্ট করা সরকারি সম্পদ। ধ্বংস করা হয়েছে অর্থনীতির অগ্রযাত্রাকে।

এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোল্লা আবু কাওসার, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কামরুজ্জামান নান্টু, জেমসার সহ-সভাপতি আনিসুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।