৩ প্রতিমা ভাঙচুর, মানসিক ভারসাম্যহীন ব্যক্তি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
দিনাজপুরে প্রতিমা ভাঙচুরের খবর পেয়ে আজ শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য হুইপ ইকবালুর রহিম। ছবি : স্টার মেইল

দিনাজপুরে তিনটি প্রতিমা ভাঙচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার সকালে সদর উপজেলার কশবা হামজাপুর এলাকায় নিজ বাড়ি থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম বাপ্পি শাহরিয়ার। তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। পুলিশের দাবি, একসময় মানসিক সমস্যা দেখা দিলে তাঁকে চাকরি থেকে অবসরে পাঠিয়ে দেওয়া হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদোয়ানুল রহিম জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে দিনাজপুর সদরের ফুলতলা শ্মশানঘাটের কালী মন্দির ও মাশিমপুর দুর্গাপূজা মণ্ডপের তিনটি প্রতিমার মাথা ভেঙে পালিয়ে যান বাপ্পি শাহরিয়ার। প্রত্যক্ষদর্শীদের অভিযোগের ভিত্তিতে আজ সকালে তাঁকে গ্রেপ্তার করা হয়। এরপর বিকেলে বাপ্পির বিরুদ্ধে মামলা করে মন্দির কর্তৃপক্ষ। পরে সেই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

এ ছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতিমা ভাঙচুরের কথা স্বীকারও করেছেন বাপ্পি।

এর আগে প্রতিমা ভাঙচুরের খবর পেয়ে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও পুলিশ সুপার হামিদুল আলম।