নিখোঁজের পরদিন নদীর তীরে মিলল শিশুর লাশ

Looks like you've blocked notifications!
শিশু মামুনের লাশ উদ্ধারের খবর পেয়ে আজ বুধবার মহারশী নদীর তীরে ভিড় জমান স্থানীয়রা। ছবি : এনটিভি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ডাকাবর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ফিরে গতকাল মঙ্গলবার মাঠে খেলতে যায় প্রথম শ্রেণির শিক্ষার্থী মামুন (৭)। এরপর আর বাসায় ফেরেনি সে। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পরও তাকে না পাওয়ায় এলাকায় মাইকিং করেন মামুনের পরিবারের সদস্যরা। তবে পাওয়া যায়নি তাকে।

আজ বুধবার সকালে স্থানীয় মহারশী নদীর তীরে একটি শিশুর মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ লাশটি উদ্ধারের পর দেখা যায় এটি নিখোঁজ মামুনের কাদামাখা মৃতদেহ।

নিহত মামুন ঝিনাইগাতীর উপজেলার ডাকাবর গ্রামের জনৈক গোলাম রব্বানীর ছেলে।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার জানান, গতকাল স্কুল থেকে ফিরে মাঠে খেলতে যায় মামুন। তার পর থেকেও তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে শিশুটির অভিভাবকরা এলাকায় মাইকিং করেন এবং নানা জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে এলাকার লোকজন স্থানীয় আদর্শ মহাবিদ্যালয়ের পেছনে মহারশী নদীর পাড়ে মামুনের মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে দেহটি উদ্ধার করে।

এসআই খোকন আরো বলেন, ‘প্রাথমিক সুরতহাল রিপোর্ট অনুযায়ী মনে হচ্ছে, শিশুটিকে কালকেই শ্বাসরোধে হত্যা করা হয়েছে।’

শিশু মামুনের মৃতদেহ ঝিনাইগাতী থানা থেকে শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান এই কর্মকর্তা।