ঈদের দিন বাগানে নিয়ে তরুণীকে গণধর্ষণ!

Looks like you've blocked notifications!

পটুয়াখালীর বাউফল উপজেলায় বাগানে নিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় একটি বাগানে এ ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, তরুণীকে ধর্ষণ করে চারজন। আরেকজন পাহারার দায়িত্ব ছিল।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম ফারুকী জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কবির শরীফ নামের একজনকে আটক করেছে। তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

তরুণী জানান, তাঁর মাকে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য রেখে সকালে ভাড়ায় চালিত মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পথে বাউফলের মিলঘর এলাকায় পৌঁছালে চার দুর্বৃত্ত জোর করে গাড়ির গতি রোধ করে তাঁকে নামিয়ে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যায় এবং পালাক্রমে ধর্ষণ করে।

অপরদিকে, একই উপজেলার কনকদিয়া গ্রামের দশম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে জানা গেছে। গতকাল শুক্রবার রাতে ঘর থেকে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন বলরাম পাল নামের এক যুবক। পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে বাউফল থানায় মামলা হয়েছে।